০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

বাজিতপুরে আন্তর্জাতিক কারীদের উপস্থিতিতে কুরআন মাশক বৃহস্পতিবার

বাজিতপুর ইসলামী কমপ্লেক্স - ফাইল ছবি

কিশোরগঞ্জের বাজিতপুরে একঝাঁক আন্তর্জাতিক কারীর উপস্থিতিতে আগামী বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিশেষ কুরআন মাশক ও আলোচনাসভার আয়োজন করা হয়েছে। মাদরাসাশিক্ষকদের তেলাওয়াত শাণিত করতে এই সভার আয়োজন করা হচ্ছে।

উপজেলার বাজিতপুর ইসলামী কমপ্লেক্সে (মাদরাসা ও ইয়াতিমখানা) এদিন জোহরের নামাজের পর সভাটি শুরু হবে। বাজিতপুর ইসলামী কমপ্লেক্সের উদ্যোগে এ নিয়ে দ্বিতীয়বার এই সভার আয়োজন করা হচ্ছে।

সভার আমন্ত্রিত অতিথিরা হলেন- শায়খ আহমাদ বিন ইউসুফ আল আযহারী, শায়খ ড. আব্দুল মুকিত আল আযহারী, শায়খ আব্দুল মুতিন আল আযহারী, শায়খ উবায়দুল্লাহ আল আযহারী, শায়খ আব্দুল আহাদ আল আযহারী, শায়খ আবুল কাশেম আল আযহারী ও শায়খ শাকের মাহমুদ আল আযহারী বিশেষভাবে উল্লেখযোগ্য।

বৃহস্পতিবার অনুষ্ঠেয় এই মাশক ও আলোচনাসভা বিষয়ে বাজিতপুর ইসলামী কমপ্লেক্সের আমিনুত তালীম মাওলানা শওকত হুসাইন বলেন, একটি উন্নত, সমৃদ্ধ ও রুচিশীল শিক্ষক সমাজ গড়ে তুলতে হলে মাশক ও আলোচনাসভার বিকল্প নেই। তাই দ্বিতীয় বারের মতো আগামী ১৮ আগস্ট আমরা আয়োজন করতে যাচ্ছি ‘শিক্ষাদান পদ্ধতি বিষয়ক মাশক ও আলোচনাসভা। দেশের প্রায় সব কওমি মাদরাসায় তখন পরীক্ষার প্রস্তুতিকাল বা পরীক্ষা চলবে। তখন শিক্ষকদের জন্য অনেকটা অবসর সময়। শিক্ষকদের কাছে অনুরোধ থাকবে- সময়টি যেন তারা কাজে লাগান।


আরো সংবাদ


premium cement