২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মক্কায় আরো এক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু

মক্কায় আরো এক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু - ছবি : সংগৃহীত

সৌদি আরবের মক্কায় মোঃ খায়বর হোসেন (৫৫) নামের আরেক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৩ জুলাই পবিত্র মক্কা আল-মুকাররমায় মারা যান।

সোমবার হজ সম্পর্কিত প্রতিদিনের বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

এ নিয়ে সৌদিতে হজ পালনে গিয়ে ১২ জন বাংলাদেশীর মৃত্যু হয়েছে।। এর মধ্যে পুরুষ ৮ জন, নারী ৪ জন। মোঃ খায়বর হোসেনের বাড়ি রংপুর জেলার পীরগাছান তাম্বুলপুর গ্রামে। তার পাসপোর্ট নম্বর EF0156162।

এর আগে আরো ১১ জন বাংলাদেশী মারা গেছেন। এদের মধ্যে জাহাঙ্গীর কবির (৬০) ১১ জুন, নুরুল আমিন (৬৪) ১৬ জুন, রামুজা বেগম (৫৪) ও মোঃ হেলাল উদ্দিন মোল্লা (৬৪) ১৭ জুন, আবদুল জলিল খান (৬২) ও বিউটি বেগম (৪৭) ২১ জুন, মোঃ আব্দুল গফুর মিয়া (৬১) ২৮ জুন, মোঃ রফিকুল ইসলাম (৪৭) ও ফাতেমা বেগম (৬০) ৩০ জুন এবং ৩ জুলাই তপন খন্দকার (৬২) ও লায়লা আক্তার (৫২) মারা যান। সৌদি আরবে আগামী ৮ জুলাই পবিত্র হজ অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল