১২ আগস্ট ২০২২
`

মক্কায় আরো এক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু

মক্কায় আরো এক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু - ছবি : সংগৃহীত

সৌদি আরবের মক্কায় মোঃ খায়বর হোসেন (৫৫) নামের আরেক বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৩ জুলাই পবিত্র মক্কা আল-মুকাররমায় মারা যান।

সোমবার হজ সম্পর্কিত প্রতিদিনের বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

এ নিয়ে সৌদিতে হজ পালনে গিয়ে ১২ জন বাংলাদেশীর মৃত্যু হয়েছে।। এর মধ্যে পুরুষ ৮ জন, নারী ৪ জন। মোঃ খায়বর হোসেনের বাড়ি রংপুর জেলার পীরগাছান তাম্বুলপুর গ্রামে। তার পাসপোর্ট নম্বর EF0156162।

এর আগে আরো ১১ জন বাংলাদেশী মারা গেছেন। এদের মধ্যে জাহাঙ্গীর কবির (৬০) ১১ জুন, নুরুল আমিন (৬৪) ১৬ জুন, রামুজা বেগম (৫৪) ও মোঃ হেলাল উদ্দিন মোল্লা (৬৪) ১৭ জুন, আবদুল জলিল খান (৬২) ও বিউটি বেগম (৪৭) ২১ জুন, মোঃ আব্দুল গফুর মিয়া (৬১) ২৮ জুন, মোঃ রফিকুল ইসলাম (৪৭) ও ফাতেমা বেগম (৬০) ৩০ জুন এবং ৩ জুলাই তপন খন্দকার (৬২) ও লায়লা আক্তার (৫২) মারা যান। সৌদি আরবে আগামী ৮ জুলাই পবিত্র হজ অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল