২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আল্লামা নূর হোসাইন কাসেমীর কবর জিয়ারত করলেন আরশাদ মাদানী

-

আল্লামা নূর হোসাইন কাসেমীর কবর জিয়ারত করেছেন ভারত উপমহাদেশের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসীন ও জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি আওলাদে রাসূল আল্লামা সাইয়িদ আরশাদ মাদানি।

আজ দুপুর ১২টায় জামিয়া সুবহানিয়া ধউর তুরাগে মাকবারায়ে কাসেমী জিয়ারত করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মুফতী মুহিউদ্দীন মাসুম, মুফতী মুনির হোসাইন কাসেমী, মুফতি জাবের কাসেমী, মুফতি আবদুস সালাম, মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি শরিফুল ইসলাম, মুফতি শাহ মুহাম্মদ ফয়জুল্লাহ, সাইফুদ্দিন ইউসুফ ফাহিমসহ প্রমুখ উলামায়ে কেরাম।

বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটের এক ফ্লাইটে তিন দিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে এসেছেন
আল্লামা আরশাদ মাদানি। ওই দিন বাদ মাগরিব রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসায় বোখারী শরিফের শেষ দরস দেন।

শুক্রবার জুমার নামাজ পড়েন মাদানি নগর মাদরাসায়। সেখানে নামাজের পূর্বে সংক্ষিপ্ত বয়ান করে সবার কাছ থেকে বায়াত নেন।
এপরে একই দিন মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া পরিচালিত জামিয়া হুসাইনিয়া ইসলামিয়া আরজাদাবাদ মাদরাসায় বুখারী শরীফের শেষ দরস দেন।


আরো সংবাদ



premium cement
অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে ফেসবুকে সখ্যতা গড়ে অপহরণ, কলেজছাত্রীসহ গ্রেফতার ৫

সকল