২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দুনিয়ার সুন্দরতম আওয়াজ আজান : মর্গান ফ্রিম্যান

দ্যা স্টোরি অব গড উইথ মর্গান ফ্রিম্যান - ছবি : সংগৃহীত

খ্যাতিমান হলিউড অভিনেতা মর্গান ফ্রিম্যান বলেছেন, নামাজের জন্য মুসলমানদের আহ্বান তথা আজান দুনিয়ার সবচেয়ে সুন্দরতম আওয়াজ।

ন্যাশনাল জিওগ্রাফিক টিভি চ্যানেলে বিভিন্ন ধর্ম নিরীক্ষণভিত্তিক ‘দ্যা স্টোরি অব গড’ প্রামাণ্যচিত্রের এক পর্বে তিনি এ কথা বলেন। ২০১৬ সালের নভেম্বরে প্রচারিত ওই পর্বে মুসলিম এক আলেমের সাথে সাক্ষাতের সময় তিনি দাবি করেন, তার শোনা সবচেয়ে সুন্দর আওয়াজ হলো আজান।
চার বছর পার হলেও মর্গান ফ্রিম্যানের এই মন্তব্য এখনো মানুষকে আলোড়িত করছে। যার প্রমাণ পাওয়া যায় বিষয়টি নিয়ে বিভ্ন্নি দেশের গণমাধ্যমের নতুন করে সংবাদ প্রকাশ।

তিন সিজনের এই প্রামাণ্যচিত্রটি অনলাইন মাধ্যমসহ অন্য আরো প্লাটফর্মে সহজেই পাওয়া যাচ্ছে।

সূত্র : দ্যা ইসলামিক ইনফরমেশন


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল