২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. উদ্বেগ আপনাকে ধারে কাছেও পাবে না। আপনি যে বিষয়গুলো নিয়ে উদ্বিগ্ন হন সেগুলোর বেশির ভাগই তুচ্ছ। আপনি কোনোভাবেই এগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন না। কে দায়িত্বে আছেন তা দেখানোর এটি সর্বশক্তিমানের ব্যবস্থা। তাই নিজের সেরা সংস্করণ হওয়ার দিকে মনোনিবেশ করুন। একটি দুর্দান্ত উদাহরণ এবং রোল মডেল হোন। বাকিটা তাঁর হাতে তুলে দিন!

দুই. চুপচাপ থেকে কষ্ট পাবেন না। সমস্ত কিছু নিজের মধ্যে বোতলবন্দী করে রাখবেন না। সর্বশক্তিমানের সাথে এসব শেয়ার করুন। তাঁকে আপনার আত্মবিশ্বাসের মধ্যে নিয়ে আসুন। তাঁকে সব বলুন। তিনিই একমাত্র যিনি শুনবেন এবং সাড়া দিতে পারবেন। তিনিই একমাত্র যিনি আপনাকে দীর্ঘস্থায়ী অভ্যন্তরীণ শান্তি দিতে পারেন এবং প্রার্থনা পূরণ করতে পারেন।

তিন. উদ্বেগ ছাড়ুন! আপনি যখন পুরো ছবিটি দেখতে পান না তখন সর্বকালের সর্বশক্তিমানকে বিশ্বাস করতে শিখুন। তিনি জানেন, আপনাকে কী দিতে হবে, কখন আপনাকে দিতে হবে। আপনার কী প্রয়োজন এবং কখন আপনার প্রয়োজন হবে তা তিনি জানেন। সঠিক লোকের সাথে সঠিক সময়ে আপনাকে কিভাবে সঠিক জায়গায় স্থাপন করবেন তাও তিনি জানেন।


আরো সংবাদ



premium cement
বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’

সকল