১৩ মে ২০২১
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. উদ্বেগ আপনাকে ধারে কাছেও পাবে না। আপনি যে বিষয়গুলো নিয়ে উদ্বিগ্ন হন সেগুলোর বেশির ভাগই তুচ্ছ। আপনি কোনোভাবেই এগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন না। কে দায়িত্বে আছেন তা দেখানোর এটি সর্বশক্তিমানের ব্যবস্থা। তাই নিজের সেরা সংস্করণ হওয়ার দিকে মনোনিবেশ করুন। একটি দুর্দান্ত উদাহরণ এবং রোল মডেল হোন। বাকিটা তাঁর হাতে তুলে দিন!

দুই. চুপচাপ থেকে কষ্ট পাবেন না। সমস্ত কিছু নিজের মধ্যে বোতলবন্দী করে রাখবেন না। সর্বশক্তিমানের সাথে এসব শেয়ার করুন। তাঁকে আপনার আত্মবিশ্বাসের মধ্যে নিয়ে আসুন। তাঁকে সব বলুন। তিনিই একমাত্র যিনি শুনবেন এবং সাড়া দিতে পারবেন। তিনিই একমাত্র যিনি আপনাকে দীর্ঘস্থায়ী অভ্যন্তরীণ শান্তি দিতে পারেন এবং প্রার্থনা পূরণ করতে পারেন।

তিন. উদ্বেগ ছাড়ুন! আপনি যখন পুরো ছবিটি দেখতে পান না তখন সর্বকালের সর্বশক্তিমানকে বিশ্বাস করতে শিখুন। তিনি জানেন, আপনাকে কী দিতে হবে, কখন আপনাকে দিতে হবে। আপনার কী প্রয়োজন এবং কখন আপনার প্রয়োজন হবে তা তিনি জানেন। সঠিক লোকের সাথে সঠিক সময়ে আপনাকে কিভাবে সঠিক জায়গায় স্থাপন করবেন তাও তিনি জানেন।



আরো সংবাদ


করোনাভাইরাস : ভারতে ভ্যাকসিনেশন অভিযান চরম সঙ্কটে, দিল্লিতে শতাধিক সেন্টার বন্ধ ঈদে কেনাকাটা করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা দুস্থদের মাঝে সাংবাদিক তৌহিদের ঈদ সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রী কাল জাতির উদ্দেশে ভাষণ দেবেন ইসরায়েল-ফিলিস্তিন সঙ্কট : সহিংসতা চরমে, যুদ্ধের আশঙ্কা ওসমানীনগরে বসত ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ ঈদের দিন সকালে জিয়ার মাজার জিয়ারত করবে স্থায়ী কমিটি ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার মসজিদে মসজিদে ইতিকাফকারীদের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন কাউন্সিলর খোরশেদ ভারতে হিসেবেই ধরা হচ্ছে না যেসব মৃত্যু সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে : মির্জা ফখরুল

সকল