২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. সর্বশক্তিমান, ভয় ও উদ্বেগের মুখোমুখি হওয়া সত্ত্বেও, আমাদের স্বস্তি দেয়ার জন্য আপনি যে সেখানে রয়েছেন তা বুঝতে আমাদের সহায়তা করুন। সামনে কী রয়েছে তা নিয়ে আমরা উদ্বেগ ও উৎকণ্ঠা যেন না করি এবং এর পরিবর্তে আমাদের সব বিষয়ে যেন আপনাকে বিশ্বাস করতে শিখি। যখন বিশ্বটি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, তখন আমাদের হৃদয়কে শান্ত করার জন্য আমাদের প্রার্থনার দিকে মনোনিবেশ করান। আমিন।

দুই. সর্বশক্তিমান। আপনি সেরা পরিকল্পনাকারী তা জেনে আমরা আপনার কাছে সমস্ত কিছু পেশ করি। আমাদের গতকালের উদ্বেগকে সহজ করুন যাতে এটি আজ আমাদের শান্তিকে হরণ করতে না পারে। আমাদের সত্যিকারের বিষয়গুলোর দিকে মনোনিবেশ করতে এবং সর্বোত্তম ফলাফলের জন্য আমাদের শক্তি সঞ্চয় করতে সহায়তা করুন।

তিন. কখনো কখনো সর্বশক্তিমান দরজা বন্ধ করে দেয়ার কারণ হলো এটি এগিয়ে যাওয়ার সময়। জটিলতা হলো আমরা এটি নাও দেখতে পারি। আমরা কড়া নাড়তে থাকি কিন্তু কিছুই হয় না। তিনি জানেন যে, তিনি কী করছেন। তিনি আরো জানেন যে, তিনি আমাদের জন্য কিছুটা অস্বস্তি তৈরি না করলে আমরা সামনে চলব না! পরিবর্তন সহজ কোনো বিষয় নয়! তার ওপরই আস্থা রাখুন।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল