২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্র শ্নো ত্ত র

প্র শ্নো ত্ত র - ফাইল ছবি

প্রশ্ন : দ্বীনের পথে নিজে পরিপূর্ণভাবে চলতে আগ্রহী, কিন্তু জেনারেল লাইনে পড়তে গিয়ে খুব বেশি দ্বীন বিষয়ে জ্ঞান অর্জন করতে পারিনি। আমি দ্বীন, ঈমান, আকিদা, তাওহিদ, বান্দার হক ও আল্লাহর হক, হালাল- হারাম এসব বিষয় একদম শুরু থেকে শিখতে চাচ্ছি। তাই দয়া করে আমাকে এমন কিছু কিতাবের নাম জানাবেন যেগুলো থেকে আমি শুরু থেকে শিখে নিজেকে দ্বীনের পথে পরিচালনা করতে পারি।
উত্তর : আপনি ড. খোন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর রহ:-এর বইগুলো দিয়ে শুরু করতে পারেন। এরপর আশা করি আপনি নিজেই বই নির্বাচন করতে পারবেন।

ফতোয়া বিভাগ, আস সুন্নাহ ট্রাস্ট


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল