২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. নিজেকে নিয়ে শান্তিতে থাকতে শিখুন। এটি আপনাকে সচেতনভাবে করতে হবে। এটি রাতারাতি ঘটবে না। আপনি এটি অর্জন করলে অবশেষে কিছুই এবং কেউই আপনাকে প্রভাবিত করতে পারবে না। আপনি সম্পূর্ণরূপে আপনার অন্তর্নিহিত শক্তি নিয়ে থাকবেন। কোনো নেতিবাচকতা আপনাকে স্পর্শ করতে পারবে না! পার্থক্য অনুভব করুন!

দুই. অন্যদের আপনার আত্মবিশ্বাস ছিনিয়ে নেয়ার সুযোগ দেয়ার ফাঁদে পড়বেন না। লোকেরা তাদের কথা এবং কাজ দিয়ে তা করতে থাকে। তাদের অ্যাজেন্ডা কী সেটি জানুন। নিজেকে পিছনে সঙ্কুচিত করবেন না। যতক্ষণ আপনি সঠিক কাজ করছেন ততক্ষণ এগিয়ে যান। মনে রাখবেন, শেষ পর্যন্ত কেবল সর্বশক্তিমানের মতামতই গুরুত্বপূর্ণ!

তিন. সর্বশক্তিমান। এই অস্থির বিশ্বে, এই মুহূর্তে আমাদের হৃদয় এবং চেতনাকে প্রশান্ত করার জন্য আমাদের শান্তি ও নির্মলতা দিন। মধ্যরাতে যখন আমরা নিজেকে জাগ্রত দেখতে পাই, তখন আমাদের পরীক্ষা এবং সঙ্কটকে অপ্রতিরোধ্য অনুভব হতে পারে। আপনি সর্বদা আমাদের উপরে নজর রাখছেন তা জেনে আমাদের শান্ত ও স্থির থাকতে সাহায্য করুন!


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল