০৩ ডিসেম্বর ২০২০

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. নিজেকে নিয়ে শান্তিতে থাকতে শিখুন। এটি আপনাকে সচেতনভাবে করতে হবে। এটি রাতারাতি ঘটবে না। আপনি এটি অর্জন করলে অবশেষে কিছুই এবং কেউই আপনাকে প্রভাবিত করতে পারবে না। আপনি সম্পূর্ণরূপে আপনার অন্তর্নিহিত শক্তি নিয়ে থাকবেন। কোনো নেতিবাচকতা আপনাকে স্পর্শ করতে পারবে না! পার্থক্য অনুভব করুন!

দুই. অন্যদের আপনার আত্মবিশ্বাস ছিনিয়ে নেয়ার সুযোগ দেয়ার ফাঁদে পড়বেন না। লোকেরা তাদের কথা এবং কাজ দিয়ে তা করতে থাকে। তাদের অ্যাজেন্ডা কী সেটি জানুন। নিজেকে পিছনে সঙ্কুচিত করবেন না। যতক্ষণ আপনি সঠিক কাজ করছেন ততক্ষণ এগিয়ে যান। মনে রাখবেন, শেষ পর্যন্ত কেবল সর্বশক্তিমানের মতামতই গুরুত্বপূর্ণ!

তিন. সর্বশক্তিমান। এই অস্থির বিশ্বে, এই মুহূর্তে আমাদের হৃদয় এবং চেতনাকে প্রশান্ত করার জন্য আমাদের শান্তি ও নির্মলতা দিন। মধ্যরাতে যখন আমরা নিজেকে জাগ্রত দেখতে পাই, তখন আমাদের পরীক্ষা এবং সঙ্কটকে অপ্রতিরোধ্য অনুভব হতে পারে। আপনি সর্বদা আমাদের উপরে নজর রাখছেন তা জেনে আমাদের শান্ত ও স্থির থাকতে সাহায্য করুন!


আরো সংবাদ

রাশিয়াতেও আগামী সপ্তাহ থেকে সবার জন্য করোনা টিকা, ঘোষণা পুতিনের ফাখরিজাদে হত্যাকাণ্ডে ইরানি জনগণ ব্যাপকভাবে ক্ষুব্ধ : সিএনএন বিশ্বে ২৪ ঘণ্টায় প্রায় ৭ লাখ মানুষের করোনা শনাক্ত পদ কাগজ-কলমে, কাজ নেই নেই ভাতা ও পদমর্যাদা পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে শিবগঞ্জে আগুনে নগদ দু'লক্ষ টাকাসহ ৭ ঘর পুড়ে ছাই করোনা-আক্রান্ত দম্পতি মারা গেলেন একই দিনের একই সময়ে ধূমপায়ীরা করোনার ড্রপলেট ছড়াতে পারেন অবশেষে রোনালদো জিতলেন ‘গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড’ ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাতে গিয়ে জরিমানা গুণতে হচ্ছে মেসিকে পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা

সকল