২০ অক্টোবর ২০২০

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. : আপনার বিশ্বাসকে শক্তভাবে ধরে রাখুন। দৃঢ় এবং সংকল্পবদ্ধ থাকুন। বাতাসে মোমবাতি যেমন গলে যায় তেমন পরিস্থিতি আপনি নিজের জন্য হতে দেবেন না। কখনো সন্দেহ করবেন না যে সর্বশক্তিমান যা কিছু ঘটছে সে সম্পর্কে অবহিত নন। অন্যকে আপনার মনে সন্দেহ তৈরি করতে দেবেন না। তিনিই আপনাকে এ পর্যন্ত নিয়ে এসেছেন। আপনি কি ভাবেন যে তিনি আপনাকে পরিত্যাগ করবেন?

দুই. : আপনি নিচে পড়ে গেলে এবং আপনার অবস্থান সর্বনিম্নে এসে ঠেকলে তখন তাঁর কৃপা আসে। আপনার সামনে একমাত্র কাজ হলো চলা অব্যাহত রাখা। এর জন্য সর্বশক্তিমানকে ধন্যবাদ জানান। কারণ তিনিই আপনার উত্থান ঘটাবেন যদি আপনি তাঁর সাহায্যের সন্ধান করেন। তাঁর কাছে পৌঁছতে থাকুন এবং এরপরে যা যা ঘটতে থাকবে তা দেখে আপনি অবাক হবেন। আপনার অভিজ্ঞতা এবং উত্থান হবে যুগান্তকারী ও অনন্য!

তিন. আপনি যা চেয়েছিলেন তা সর্বশক্তিমান দেয়নি বলে আপনি মনে করতে পারেন তিনি আপনাকে ভালোবাসেন না। কখনোই এভাবে ভাববেন না। কারণ তিনি আপনি যা করেন এবং যা করেন না তার সবকিছু জানেন! তিনি আপনাকে দুর্যোগ থেকে রক্ষা করতে পারেন। সাড়া না পাওয়ার প্রার্থনা আপনার জন্য সবচেয়ে বড় নেয়ামত হিসাবে আবির্ভূত হতে পারে। বিশ্বাস দৃঢ় রাখুন, সর্বদাই তার প্রতি আস্থা রাখুন!


আরো সংবাদ

ফেনীতে বেড়াতে এসে ধর্ষণের শিকার উপজাতি কিশোরী অনির্দিষ্টকালের ধর্মঘটে নৌযান-শ্রমিকরা ফাইনালে খেলার স্বপ্ন জিইয়ে থাকলো মাহমুদউল্লাহ বাহিনীর প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৪ গণিত সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র বাংলা দ্বিতীয় পত্র প্রথম অধ্যায় : প্রথম পরিচ্ছেদ-ভাষা অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন প্রয়োজনীয় বই- প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ সহায়িকা অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন রুবেলের বলে আগুন ঝরছেই

সকল