২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. : আপনার বিশ্বাসকে শক্তভাবে ধরে রাখুন। দৃঢ় এবং সংকল্পবদ্ধ থাকুন। বাতাসে মোমবাতি যেমন গলে যায় তেমন পরিস্থিতি আপনি নিজের জন্য হতে দেবেন না। কখনো সন্দেহ করবেন না যে সর্বশক্তিমান যা কিছু ঘটছে সে সম্পর্কে অবহিত নন। অন্যকে আপনার মনে সন্দেহ তৈরি করতে দেবেন না। তিনিই আপনাকে এ পর্যন্ত নিয়ে এসেছেন। আপনি কি ভাবেন যে তিনি আপনাকে পরিত্যাগ করবেন?

দুই. : আপনি নিচে পড়ে গেলে এবং আপনার অবস্থান সর্বনিম্নে এসে ঠেকলে তখন তাঁর কৃপা আসে। আপনার সামনে একমাত্র কাজ হলো চলা অব্যাহত রাখা। এর জন্য সর্বশক্তিমানকে ধন্যবাদ জানান। কারণ তিনিই আপনার উত্থান ঘটাবেন যদি আপনি তাঁর সাহায্যের সন্ধান করেন। তাঁর কাছে পৌঁছতে থাকুন এবং এরপরে যা যা ঘটতে থাকবে তা দেখে আপনি অবাক হবেন। আপনার অভিজ্ঞতা এবং উত্থান হবে যুগান্তকারী ও অনন্য!

তিন. আপনি যা চেয়েছিলেন তা সর্বশক্তিমান দেয়নি বলে আপনি মনে করতে পারেন তিনি আপনাকে ভালোবাসেন না। কখনোই এভাবে ভাববেন না। কারণ তিনি আপনি যা করেন এবং যা করেন না তার সবকিছু জানেন! তিনি আপনাকে দুর্যোগ থেকে রক্ষা করতে পারেন। সাড়া না পাওয়ার প্রার্থনা আপনার জন্য সবচেয়ে বড় নেয়ামত হিসাবে আবির্ভূত হতে পারে। বিশ্বাস দৃঢ় রাখুন, সর্বদাই তার প্রতি আস্থা রাখুন!


আরো সংবাদ



premium cement