২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. নিজের হাল কখনো ছেড়ে দেবেন না। আপনার যা প্রয়োজন তার সবই আপনার কাছে আছে। এ মুহূর্ত যতটা কঠিনই হোক না কেন সামনে এগিয়ে যান। সর্বশক্তিমান যা চান আপনি কেবল তাই করতে পারবেন। সময়ের সাথে সাথে আরো ভালো পরিস্থিতি আসবে। এর ওপর আস্থা রাখুন। একবারে এক ধাপ আগান। এক পা অন্যটির সামনে রাখুন আর জানার আগেই আপনি সেখানে পৌঁছে যাবেন!

দুই. একটি মুহূর্ত, একটি ঘটনা, একটি ভুল, একটি অধ্যায় দিয়ে আপনার পুরো জীবনকে সংজ্ঞায়িত করতে দেবেন না! এটি সেভাবে কাজ করে না। আপনার কঠিন মুহূর্তগুলো প্রায়ই আপনাকে জীবনের সর্বাধিক গুরুত্বপূর্ণ সময়ে নিয়ে যায়। আপনার পরীক্ষাগুলো সবচেয়ে বেশি কঠিন বলে মনে হতে পারে তবে সর্বশক্তিমান আমাদের প্রত্যেকের পরীক্ষা আলাদা আলাদাভাবে করেন!

তিন. আপনি যা করেন না কেন, কেবল মানুষের অনুমোদন পাওয়ার জন্য আপনার আচরণের ধরনটি পরিবর্তন করবেন না। মনে রাখবেন, বেশির ভাগই তাদের জন্য আপনি যা করেন তাই কেবল পছন্দ করবে। তারা অন্য কিছুতে আগ্রহী নয়। আপনি যদি লোকদের পছন্দ এবং আপনাকে সম্মান করা নিয়ে উদ্বিগ্ন হন তবে নিজেকে পছন্দ ও সম্মান করা দিয়ে শুরু করুন!

চার. নিজের প্রতি সদয় হোন। আপনি সর্বশক্তিমানের সাহায্য নিয়ে এ পর্যন্ত এসেছেন এবং চ্যালেঞ্জপূর্ণ ও বিভ্রান্তিকর এই সময় পার হতে চূড়ান্তভাবে তাঁর সাহায্য পাবেন। অতিরিক্ত
চিন্তাভাবনা বাদ দিয়ে, সামনের কাজে মনোনিবেশ করুন। আপনার অন্তরকে ইতিবাচক এবং কল্যাণের পথে গাইড করুন। বিশ্বাস রাখুন যে আগামীকাল ভালো হবে!


আরো সংবাদ



premium cement
মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু

সকল