২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

জীবন গড়ার টিপস - ফাইল ছবি

এক. সর্বশক্তিমান। পাপপূর্ণ আচরণ থেকে আমাদের দূরে রাখুন। সেভাবে কাক্সিক্ষত নয় এমন পরিস্থিতিতে যারা পড়েছেন তাদের সহায়তা করুন এবং আপনার কাছে ফিরে আসার কোর্স যারা বন্ধ করে দিয়েছেন তাদের আবার ফিরিয়ে নিন। তাদের অন্তরকে নরম করুন যাতে তারা প্রার্থনার মাধ্যমে আপনার সাথে আবার যোগাযোগ স্থাপন করতে পারে। ক্রমাগতভাবে আমাদের মনে করিয়ে দিন যে, আমরা আপনার ওপর নির্ভর করি এবং আমাদের নিজেদের ওপর নয়!

দুই. প্রবৃদ্ধি অস্বস্তিকরও হতে পারে। এটিকে প্রতিরোধ করবেন না। এটিকে গ্রহণ করুন, কারণ এটি আপনার চরিত্রের বিকাশ ঘটাচ্ছে। এটি সহিষ্ণুতা সৃষ্টি করছে। এটি আপনার বিকাশের পরবর্তী স্তরের জন্য আপনাকে প্রস্তুত করছে। আপনাকে নির্বাচিত করার জন্য সর্বশক্তিমানকে ধন্যবাদ জানান। তিনি আপনার ভবিষ্যতের জন্য আনুকূল্য দান করছেন। কৃতজ্ঞ হোন!

তিন.আমরা যে চ্যালেঞ্জগুলোর মুখোমুখি হই সেসব আমাদের পরাজিত করতে পারে। উদ্বেগ, উৎকণ্ঠা, মানসিক চাপ ইত্যাদিকে তা দ্বিগুণ করতে পারে, আর সেই সাথে এটি শক্তিশালীভাবে আমাদের অনুভবের ওপর প্রভাবও ফেলতে পারে। মনে রাখবেন, প্রত্যেকেই তাদের জীবনে সমস্যা নিয়ে লড়াই করে। মানসিকতা ও মানসিক স্বাস্থ্যের জন্য চ্যালেঞ্জ মোকাবেলার সঠিক মনোভাব বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ!


আরো সংবাদ



premium cement