১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

রংপুরে গরম থেকে বাঁচতে পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু

রংপুরে গরম থেকে বাঁচতে পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

রংপুরের বদরগঞ্জের গরমে থেকে বাঁচতে পুকুর গোসল করতে নেমে তানজিরুল (৫) ও মনির হোসেন (৬) নামের দুই শিশু মারা গেছে। শুক্রবার (২ জুন) উপজেলার রামনাথপুর ইউনিয়নের সাতঘরিয়াপাড়ায় এই ঘটনা ঘটেছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব জানান, শুক্রবার বিকেলে ওই এলাকার একটি পুকুরে গরম সহ্য করতে না পেরে আশপাশের শিশুরা একসাথে পুকুরে গোসল করতে নামে। এ সময় স্থানীয় সোহেল মিয়ার শিশু সন্তান মনির হোসেন ও আউয়াল হোসেনের ছেলে তানজিরুল হকও পুকুরে নামে। তারা সাঁতার না জানার কারণে গভীর পানিতে তলিয়ে যায়। পরিবারের লোকজন ওই দুই শিশুর খোঁজ না পেয়ে খুঁজতে থাকলে খবর আসে তারা ওই পুকুরে নেমেছিল। পরে পুকুর থেকে ওই দুই শিশুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন। পরে সেখান থেকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বদরগঞ্জ হাসপাতালের চিকিৎসক রোকসানা পারভিন বলেন, ওই সময় আমার ডিউটি ছিল না। তবে আমি জেনেছি মৃত্যু অবস্থায় শিশু দুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদের মৃত ঘোষণা করে পরিবারের কাছে দেয়া হয়।


আরো সংবাদ



premium cement