২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ী সীমান্তে বিএসএফের রাবার বুলেট নিক্ষেপ, আহত ১

ফুলবাড়ী সীমান্তে বিএসএফের রাবার বুলেট নিক্ষেপ, আহত ১ - ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) রাবার বুলেটের আঘাতে এক বাংলাদেশী গুরুতর আহত হয়েছেন।

বুধবার সকাল সোয়া ৬টার দিকে উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের নাকারজান সীমান্ত এলাকার ৯৪০ -এর ৬ নম্বর সাব পিলারের কাছে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই সীমান্তে বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে।

প্রত্যক্ষদর্শী সীমান্তবাসীরা জানান, বুধবার সকালে ভারত-বাংলাদেশের ৫ থেকে ৭ জনের একটি যৌথ চোরাকারবারি দল মাদক ও গরুর গোমত পাচারের উদ্দেশে কাঁটাতারের বেড়ার পাশে যায়। তারা ঢিল ছুঁড়ে মাদক ও গরুর গোস্তের পোটলা কাঁটাতারের বেড়ার উপর দিয়ে পার করার চেষ্টা করে। এ সময় ভারতীয় ১৩৮ নম্বর বিএসএফ ব্যাটলিয়নের অধীন সাবরি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট নিক্ষেপ করে।

এতে বাংলাদেশী মনসুর আলীর ছেলে হাফিজুর রহমান হাফির (৪০) মুখ, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে রাবার বুলেট বিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তার সহযোগীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে অজ্ঞাত স্থানে চিকিৎসা দিচ্ছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটলিয়নের অধীন কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার আশরাফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই সীমান্তে বিজিবি সর্তক অবস্থানে রয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল