২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নীলফামারীতে পরাজিত প্রার্থীর মাকে অপর প্রার্থীর তুলে নেয়ার হুমকি

নীলফামারীতে পরাজিত প্রার্থীর মাকে অপর প্রার্থীর তুলে নেয়ার হুমকি। -

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের উপ-নির্বাচনে পরাজিত প্রার্থী নাজিম উদ্দিন আলম সবুজ লোকজন নিয়ে অপর এক পরাজিত প্রার্থী খায়রুল আলমের মা খাদিজা বেগমকে (৫১) তুলে নিয়ে গুম-খুনের হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যায় হুমকি দেয়া হয় বলে অভিযোগে বলা হয়।

খাদিজা বেগম চাঁদখানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আইয়ুব আলীর স্ত্রী।

খাদিজা বেগম বলেন, ‘২৫ মে (বৃহস্পতিবার) কিশোরগঞ্জ উপজেলার ৫ নম্বর চাঁদখানা ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করেন। শুক্রবার দুপুরে আমি আমার প্রতিবেশী ওনাজিম উদ্দিন আলম সবুজের সমর্থক তহির উদ্দিনের ছেলে আহসান হাবিব বুলেটের বাড়ির কাছে গেলে আমাকে উদ্দেশ্য করে বিদ্রুপমূলক কথা বলেন বুলেট। আমি তার কথার প্রতিবাদ করলে তারা আমাকে মারধর করেন। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সন্ধ্যায় হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় নাজিম উদ্দিন আলমসহ ২০-২৫ জন হাসপাতালে এসে আমাকে তুলে নিয়ে গুম-খুন করাসহ আমার ছেলেকে নানা হুমকি-ধামকি দিয়ে যান।’

তবে অভিযোগ অস্বীকার করে নাজিম উদ্দিন আলম সবুজ বলেন, ‘আমি হাসপাতালে যাওয়ার পর দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে আমি সবাইকে শান্ত থাকতে বলেছি।’

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় বলেন, এ বিষয়ে খাদিজা বেগম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু শফি মাহমুদ মোবাইল ফোনে জানান, হাসপাতালে চিকিৎসাধীন কোনো রোগীকে কেউ হুমকি দিয়ে থাকলে ভিডিও ফুটেজ দেখে ও দায়িত্বরত কর্মকর্তাদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement