২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে তাহিরুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৭ মে) সকাল সোয়া ৬টার দিকে ডোমার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় লাশ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডোমার রেল স্টেশনের মাস্টার আশরাফুল ইসলাম।

মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মরহুম ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় ক্ষুদ্র কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

পরিবারের লোকজন জানান, শুক্রবার ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে তিনি বাড়ি থেকে বের হন। সর্বশেষ বাড়ির লোকজনের সাথে শুক্রবার রাতে কথা হয়। এরপর শনিবার সকাল ৬টার পর রেলস্টেশন থেকে ফোনে মৃত্যুর সংবাদ পেয়ে রেলস্টেশন ছুটে যায়। মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন বলে জানান পরিবারের লোকজন।

ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৫টায় রেল স্টেশনের যাত্রীরা আমাকে খবর দেয়। পরে আমি ডোমার থানা, সৈয়দপুর রেলওয়ে থানা ও ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেই। তাদের উপস্থিতিতে দেখা যায় এক ব্যক্তি রেলস্টেশনের টয়লেটের ভেতরে পড়ে আছে। পরে ডোমার থানা পুলিশের উপস্থিতিতে ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা কেটে লাশ উদ্ধার করে।

তিনি আরো বলেন, তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে। জানা গেছে, তিনি পেশায় একজন ক্ষুদ্র কাচাঁমাল ব্যবসায়ী।

এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কারো কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল