২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লালমনিরহাটে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৩

- ছবি : বাসস

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রেজাউল ইসলাম (৪২) নামের এক ব্যাক্তি মারা যায় ও ট্রাকের ড্রাইভারসহ তিনজন আহত হয়।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম থেকে আসা একটি ট্রাক রংপুর কুড়িগ্রাম মহাসড়কের আর কে রোড এলাকায় এলে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত রেজাউল কুড়িগ্রাম জেলার কাঁঠাল বাড়ি ফকিরপাড়া এলাকার আহম্মদ আলীর ছেলে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে রেজাউল ইসলাম নামে একজন মারা যান এবং আহত ট্রাকের ড্রাইভারসহ তিনজন লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সূত্র: বাসস


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল