১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লালমনিরহাটে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৩

- ছবি : বাসস

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রেজাউল ইসলাম (৪২) নামের এক ব্যাক্তি মারা যায় ও ট্রাকের ড্রাইভারসহ তিনজন আহত হয়।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম থেকে আসা একটি ট্রাক রংপুর কুড়িগ্রাম মহাসড়কের আর কে রোড এলাকায় এলে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত রেজাউল কুড়িগ্রাম জেলার কাঁঠাল বাড়ি ফকিরপাড়া এলাকার আহম্মদ আলীর ছেলে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে রেজাউল ইসলাম নামে একজন মারা যান এবং আহত ট্রাকের ড্রাইভারসহ তিনজন লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সূত্র: বাসস


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল