২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

‘আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ী’

‘আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ী’ - ছবি : সংগৃহীত

রংপুরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় হাসি মনি (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। লাশের পাশে ‘আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ী’ লেখা চিরকুটও উদ্ধার করেছে পুলিশ।

হাসি মনি গঙ্গাচড়া থানার সদর ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের প্রবাসী হাবিবুর রহমানের মেয়ে ও গঙ্গাচড়া হাজী দেলোয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ হাসি মনির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, শুক্রবার জুমার নামাজের সময় হাসি আত্মহত্যা করে, তারা নিজেরাই লাশ নামিয়ে রেখেছিল। আমরা সেখানে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করি। আমরা একটি চিরকুটও উদ্ধার করেছি। তাতে লেখা ‘আমার মৃত্যুর জন্য আমার প্রেমিক দায়ী।’ তবে প্রেমিকের নাম উল্লেখ ছিল না।

ওসি জানান, চিরকুট আমরা উদ্ধার করেছি। চিরকুটটি তার লেখা কিনা এবং কে ওই প্রেমিক সেটি আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের পর পুরো বিষয়টি জানা যাবে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল খালেক পরিবার ও স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, মেয়েটির সাথে অনেক দিন ধরে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। ওই প্রেমিক মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে অনেক টাকা হাতিয়ে নিয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) ছেলেটি মেয়েটির বাড়িতে আসার কথা বলে তার কাছ থেকে ৬ হাজার টাকা নেয়। কিন্তু প্রেমিক না এসে মোবাইল বন্ধ করে দেয়। পরে শুক্রবার দুপুরে সে আত্মহত্যা করে।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল