২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাইবান্ধায় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশাযাত্রী নিহত

- ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় এক কাভার্ডভ্যানের ধাক্কায় মেহেদী হাসান আকাশ (২৪) নামের এক অটোরিকশাযাত্রী নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রাইগ্রাম এলাকার রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান আকাশ উপজেলার বরিশাল ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আজিজ মিয়ার ছেলে। তিনি একটি সিগারেট কোম্পানিতে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, ওই সময় একটি অটোরিকশাযাত্রী নিয়ে যাচ্ছিল। এ সময় রাইগ্রাম এলাকায় পৌঁছালে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে রিকশাটির ছয় যাত্রী আহত হলে এর মধ্যে মেহেদী হাসান আকাশ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

এ ঘটনার সত্যতা স্বীকার করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দল উদ্ধার তৎপড়তা চালায়। মেহেদী হাসান আকাশ নামের এক অটোরিকশাযাত্রী নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল