২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

‘লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে মানুষের সেবা করতে হবে’

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় রংপুর সিটি মেয়র
- ছবি : নয়া দিগন্ত

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে তাদের সেবা করতে হবে। সুন্দর সমাজ ও দেশ গঠনে আত্মনিয়োগ করতে হবে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে রংপুর আল হেরা ইনস্টিটিউট (উচ্চ বিদ্যালয়) এর বার্ষিক ক্রীড়ানুষ্ঠান ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ইনস্টিটিউটের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আব্দুছ ছাত্তার শাহর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি কাউন্সিলর লিটন পারভেজ ও হাসনা বানু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজিদ, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক নুরুল ইসলাম পটু, অবসরপ্রাপ্ত সহকারী জেলা শিক্ষা অফিসার আবু আনোয়ার হোসেন কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মজিদ মিয়া।

সকালে জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে ও মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা শুরু করা হয়। ১০০ ও ২০০ মিটার দৌড়, গোলক নিক্ষেপ, চেয়ারে সিটিং, মেধা যাচাই প্রতিযোগিতা, বল পাচার, মোরগ লড়াই, সুই-সুতা দৌড় ও অভিভাবক ও আমন্ত্রিত অতিথিদের জন্য বেলুন ফুটানো, খুশি তেমন সাজ প্রতিযোগিতা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। শিক্ষার্থী, অভিভাবক ছাড়াও এলাকাবাসী অনুষ্ঠানে অংশ নেন।


আরো সংবাদ



premium cement