২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চলমান আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতেই ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর

ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাঙচুর নিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট ঠাকুরগাঁও জেলা শাখার সংবাদ সম্মেলন। - ছবি : নয়া দিগন্ত

দেশব্যাপী চলমান আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট ঠাকুরগাঁও জেলা শাখা।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করা হয়।

সংগঠনটির সভাপতি মনরোঞ্জন সিংয়ের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলটির সাধারণ সম্পাদক সত্যজিত কুমার কুন্ডুসহ অন্য নেতারা।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্যই রোববার (৫ ফেব্রুয়ারি) ঠাকুরগাঁওয়ে মন্দিরের প্রতিমা ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় প্রশাসনের প্রতি আমাদের সম্প্রদায়ের অনাস্থা অব্যাহতভাবে বৃদ্ধি পাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় বক্তারা ঘটনাটির সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার আহ্বান জানান। একইসাথে সংখ্যালঘুদের বসত-বাড়ি ও জান-মাল রক্ষার জন্য সরকারের সহযোগিতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল