২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয় হত্যা করল ছেলে

ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয় হত্যা করল ছেলে। - ফাইল ছবি

ঠাকুরগাঁও পৌর শহরের শান্তিনগর এলাকায় বাবা ফজলে আলমকে (৬৯) কুপিয়ে হত্যা করেছে ছেলে গোলাম আজম (২৯)। হত্যা করার পর থানায় গিয়ে নিজেই আত্মসমর্পণ করেন তিনি। পরিবার ও স্থানীয়রা বলছেন মানসিক সমস্যা রয়েছে গোলাম আজমের।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

আত্মসমর্পণ করা গোলাম আজম পৌর শহরের ফজলে আলমের ছেলে। তিনি রুয়েট থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন।

পুলিশ জানান, গতকাল রাত ২টার দিকে থানায় এসে নিজ বাবাকে খুনের বিষয়টি স্বীকার করেন ছেলে গোলাম আজম। পরে তাকে আটক করা হয়। তাৎক্ষণিক তার দেয়া তথ্য মতে বাড়িতে গিয়ে তার বাবার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জাহাঙ্গীর হাসন বলেন, রাতে সকলে খাবার খেয়ে ঘুমিয়ে পরে। এরপর রাত ২টার দিকে থানায় আসেন নিহত ফজল হকের ছেলে গোলাম আজম। তিনি নিজই তার বাবাকে হত্যা করেছেন বিষয়টি স্বীকার করলে আমরা তাকে আটক করি।


আরো সংবাদ



premium cement
মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

সকল