২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নিখোঁজের ২ দিন পর তরুণীর লাশ মিলল গমক্ষেতে

নিখোঁজের ২ দিন পর তরুণীর লাশ মিলল গমক্ষেতে - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের রৌমারীতে নিখোঁজের দু’দিন পর রেখা খাতুন (২৮) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলার চরবাঘমারা চরের গমক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রেখা খাতুন রৌমারী সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে।

নিহত রেখার বাবা হাশেম মিয়া জানান, ‘গত শনিবার (৪ ফেব্রুয়ারি) প্রতিদিনের মতোই রেখা ঘুমাতে যায়। পরে রাত ২টার দিকে তার ঘরে গিয়ে দেখি, সে ঘরে নেই। তখন আমরা অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

বিবরণে তিনি আরো জানান, রেখার নিখোঁজের দু’দিন পর সোমবার স্থানীয় লোকজন দেখে, গমক্ষেতে আমার মেয়ের লাশ পড়ে আছে। তারা খবর দিলে আমি দৌড়ে সেখানে যাই। এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম বিপ্লব জানান, গমক্ষেতে রেখার লাশ পড়ে আছে শুনে আমি সেখানে যাই। কে বা কারা রেখাকে হত্যা করে ফেলে গেছে, জানা যায়নি।

বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সরকার জানান, আমি বিষয়টি বন্দবেড় ওয়ার্ড মেম্বার আক্কাস আলীর মাধ্যমে জানতে পারি। পরে আমিই পুলিশকে খবর দেই।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রূপ কুমার সরকার বলেন, পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশটি কুড়িগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement