২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাইবান্ধায় ট্রাক-অটোরিক্শার সংঘর্ষে নিহত ১

গাইবান্ধায় ট্রাক-অটোরিক্শার সংঘর্ষে নিহত ১ - ফাইল ছবি

গাইবান্ধায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনা আটোরিকশার চালক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুপতলার ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ওই যাত্রীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে দু’জন যাত্রী নিয়ে আটোরিকশাটি লক্ষ্মীপুর বাজারের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে আটোরিকশার সংঘর্স হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন। এছাড়া আহত অটোরিকশার চালককে স্থানীয়রা উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকসহ চালক পালিয়ে গেছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত
করেছেন। তিনি বলেন, নিহতের লাশ গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল