২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্যানেল মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নারী কাউন্সিলরের

প্যানেল মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নারী কাউন্সিলরের। - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল কাদেরের বিরুদ্ধের ধর্ষণ ও উত্যক্তের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন মহিলা পৌর কাউন্সিলর আয়শা সিদ্দিকা।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ৩টায় পৌরসভা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

আয়শা সিদ্দিকা জানান, কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল কাদের তাকে দীর্ঘ দিন ধরে বিভিন্নভাবে উত্যক্ত ও যৌন হয়রানি করছেন। ২১ জানুয়ারি তার স্ত্রী বাড়িতে না থাকায় মুঠোফোনে তাকে ডেকে ধর্ষণ করেন। এ ঘটনা তিনি পৌর মেয়র আব্দুর ছাত্তার মিলনকে অবগত করে ঘোড়াঘাট থানায় ধর্ষণ মামলা করেছেন।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র আব্দুর ছাত্তার মিলনসহ বিএনপির নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিতি ছিলেন।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল