২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নীলফামারীর কিশোরগঞ্জে নিজ বাড়ি থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নীলফামারীর কিশোরগঞ্জে নিজ বাড়ি থেকে বৃদ্ধের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম সয়রাগন্ধা গ্রামে বৃহস্পতিবার দুপরে নিজ বাড়ি থেকে কাছিম উদ্দিনের ছেলে মজিদুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মজিদুল ইসলামের সাথে সকালে একই গ্রামের তমের উদ্দিনের ছেলে খবির উদ্দিনের ১৫ শতাংশ জমি নিয়ে ধাক্কাধাক্কি হয়। খবির উদ্দিন পুলিশের জরুরি সেবা ৯৯৯ ফোন দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষকে শান্ত করে আসে। দুপুরে আবার পুলিশকে খবর দেয়া হয় মজিদুল ইসলাম মারা গেছেন।

এদের পারিবারিক সূত্র জানায়, প্রাথমিকভাবে পুলিশ ঝগড়া শান্ত করে এলেও পুলিশ ঘটনাস্থল থেকে ফিরে আসার পর খবির উদ্দিনের লোকজন মজিদুল ইসলামের বাড়িতে ফের হামলা করে। এ সময় ঘটনাস্থলে তিনি মারা যান।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল