২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আমার দরজা সবসময় খোলা : রংপুর সিটি মেয়র

আমার দরজা সবসময় খোলা : রংপুর সিটি মেয়র - ছবি : নয়া দিগন্ত

দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হওয়ার পর শপথ গ্রহণ শেষে রংপুরে ফিরে উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হলেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় তিনি বলেন, বিগত সময়ের চেয়ে আরো বেশি দায়িত্বশীল ও সততার মাধ্যমে আমি সিটি পরিচালনা করবো। আমার দরজা সব সময় খোলা থাকবে। যে কেউ যে কোনো সময় আমার কাছে এক্সেস পাবেন। তবে আনডিউ কোনো এ্যডভাটনেস আমি কাউকেই দেবো না। নিয়মের মধ্যে থেকে দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন পরিচালনায় আমি আগের মতোই জিরো টলারেন্সে থাকবো।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগর ভবনের সামনে উচ্ছ্বসিত জনগণের সামনে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি তার বিজয়কে নগরবাসীর সেবায় উৎসর্গ করেন।

রংপুর মহানগরীর বৈপ্লবিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী প্রত্যাশা অনুযায়ী ফান্ডিং করবেন বলে আশাবাদ ব্যক্ত করে রংপুর সিটি মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সেই প্রতিশ্রতি দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী টেলিভিশনে সাক্ষাতকারে বলেছেন, নির্বাচিত জনপ্রতিনিধি যে দলেরই হোক না কেন, তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন এবং তাদের চাহিদা অনুযায়ী ফান্ড দেবেন। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ডিমান্ড অনুযায়ী ফান্ডিং করবেন। যা দিয়ে রংপুরের উন্নয়নে আগামী ৫ বছরে বৈপ্লবিক পরিবর্তন ঘটনার চেষ্টা করবো।

এর আগে পথে পথে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মেয়র মোস্তফাকে ফুল ও মালা দিয়ে অভ্যর্থনা জানান। খোলা জিপে মেয়র হাত নেড়ে নগরবাসীর অভ্যর্থনার জবাব দেন। ১০ মিনিটের পথ দেড় ঘণ্টায় পাড়ি দিয়ে তিনি বিকেলে সাড়ে ৫টার দিকে পৌঁছান নগরভবনের সামনে। সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সিটি করপোরেশনের প্রধান নির্বাহী রুহুল আমীনের নেতৃত্বাধীন কর্মচারীরা।

আগামী ১৯ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় মেয়াদের দায়িত্ব নেবেন মোস্তাফিজার রহমান মোস্তফা। এর আগে গত ২৭ ডিসেম্বর তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৯৬ হাজার ৯০৭ ভোট বেশি পেয়ে দ্বিতীয়বারের মতো মেয়র নিবাচিত হন মোস্তফা। এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীসহ ৭ মেয়র প্রার্থী হারান জামানত। গত ৩১ জানুয়ারি গণভবনে তাকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল