১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধা জেলা জামায়াতের আমিরসহ গ্রেফতার ২

গাইবান্ধা জেলা জামায়াতের আমিরসহ গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

নাশকতার অভিযোগে করা মামলায় গাইবান্ধা জেলা জামায়াতের আমির ও এক ইউনিয়ন জামায়াতের আমিরকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে সদর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের এই দুই নেতাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধা জেলা জামায়াতের আমির ও গাইবান্ধা সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল করিম লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মছিব উদ্দিনের ছেলে এবং সদর উপজেলার বল্লমঝড় ইউনিয়ন আমির ও উত্তর ধানগড়ার আবদুল মতিনের ছেলে আবদুল্লাহ আল মাহমুদ।

পুলিশ জানায়, গত ১ জানুয়ারি সকালে সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের আলফালাহ মসজিদে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য গোপন বৈঠক করেন। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাওয়ার আগেই পালিয়ে যান তারা। এ ঘটনায় ওই দিন সকালে পুলিশ ১৮ জন জামায়াত নেতার নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ৪০ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে মামলা করে। এ মামলায় বুধবার দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের এ দুই নেতাকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দুই জামায়াত নেতাকে বৃহস্পতিবার ভোরে আটক করে থানায় আনা হয়। দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ

সকল