২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাইবান্ধা জেলা জামায়াতের আমিরসহ গ্রেফতার ২

গাইবান্ধা জেলা জামায়াতের আমিরসহ গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

নাশকতার অভিযোগে করা মামলায় গাইবান্ধা জেলা জামায়াতের আমির ও এক ইউনিয়ন জামায়াতের আমিরকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে সদর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের এই দুই নেতাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধা জেলা জামায়াতের আমির ও গাইবান্ধা সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল করিম লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মছিব উদ্দিনের ছেলে এবং সদর উপজেলার বল্লমঝড় ইউনিয়ন আমির ও উত্তর ধানগড়ার আবদুল মতিনের ছেলে আবদুল্লাহ আল মাহমুদ।

পুলিশ জানায়, গত ১ জানুয়ারি সকালে সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের আলফালাহ মসজিদে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য গোপন বৈঠক করেন। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাওয়ার আগেই পালিয়ে যান তারা। এ ঘটনায় ওই দিন সকালে পুলিশ ১৮ জন জামায়াত নেতার নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ৪০ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে মামলা করে। এ মামলায় বুধবার দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের এ দুই নেতাকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দুই জামায়াত নেতাকে বৃহস্পতিবার ভোরে আটক করে থানায় আনা হয়। দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল