২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত

বিরামপুরে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত। - প্রতীকী ছবি

দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে রেশমা আক্তার (২১) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে রেশমার ১৩ মাস বয়সী শিশুসন্তান রাহি। এ ঘটনায় স্বামী মটরসাইকেলচালক সফিউল কাওসার সুস্থ আছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

রেশমা বেগম পাশের হাকিমপুর (হিলি) উপজেলার খট্রামাধবপাড়া ইউপির বলরামপুর গ্রামের সফিউল কাওসারের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার পরিদর্শক এরশাদ মিয়া।

থানার উপ-পরিদর্শক (এসআই) নিহার রঞ্জন বলেন, রেশমা বাবার বাড়ি থেকে স্বামীর মোটরসাইকেলে করে শ্বশুরবাড়ি ফিরছিলেন। পথে বিরামপুর শহরের সোনালী ব্যাংকের সামনে রাস্তায় একটি কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলটি ধাক্কা খায়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা রেশমা সড়কে ছিটকে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হযন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসা তাকে মৃত্যু ঘোষণা করেন।

বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মনিরা পারভীন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই রেশমার মৃত্যু হয়। রেশমার মাথার ওপর দিয়ে চাকা যাওয়ায় মাথা থিতলে যায়। তার শিশুবাচ্চা রাহিকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

থানার পুলিশ পরিদর্শক এরশাদ মিয়া বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যানটি শহরের পল্লবী মোড় এলাকা থেকে জব্দ করা হয়। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement