১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরের অপহৃত শিশু রংপুর থেকে উদ্ধার

গাজীপুরের অপহৃত শিশু রংপুর থেকে উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর থেকে অপহৃত তিন বছর বয়সী এক শিশুকে রংপুর মহানগরীর টেনিস ক্লাব মাঠ থেকে উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। এ ঘটনায় অপগরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে ওই শিশুকে উদ্ধার করা হয়। তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাজীপুর মেট্রোপলিটন থানা কুনিয়া তারগাছ টেকপাড়া এলাকার সিফাত ইসলামের বাড়ির ভাড়াটিয়া মো: সামিদুল ইসলামের পুত্র মো: আরাফাত হোসেনকে (৩) শনিবার সকালে বাড়ির সামন থেকে কৌশলে অপহরণ করে রংপুরে আনা হয়। এরপর মুক্তিপণ দাবি করে অপহরণকারী। এ ঘটনায় আরাফাতের বাবা থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে রংপুর মেট্রোপলিটন থানাধীন নগরীর টেনিস ক্লাব মাঠ থেকে অপহৃত শিশু আরাফাতকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী চৌধুরী মিলনকেও (৩১) গ্রেফতার করে পুলিশ।

অপহরণকারী মিলন রংপুর মেট্রোপলিটনের হারাগাছ থানার বেনুপাড়ার আব্দুর রউফের ছেলে।

পুলিশ কর্মকর্তা মারুফ হোসেন আরো জানিয়েছেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই তথ্যপ্রযুক্তি এবং কৌশল ব্যবহার করে অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। যথাযথভাবে অপহরণকারীকে সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে।

এ অভিযানকে রংপুর মেট্রোপলিটন পুলিশের একটি গুরুত্বপূর্ণ সাফল্য বলে উল্লেখ করেন তিনি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল