২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে প্রেমিকের মারধরে প্রেমিকার বাবা নিহত

রংপুরের মানচিত্র -

রংপুরের পীরগাছায় প্রেমিকের মারধরে প্রেমিকার বাবা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এর আগে বুধবার এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত বাবার নাম নওশাদ আলী (৫৫)। তিনি মিঠাপুকুর কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে। আর প্রেমিকের নাম আব্দুল করিম। তিনি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার বাসিন্দা। তার বাবার নাম ওসমান গণি।

পরিবার ও প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুর রহমান জানান, নওশাদ আলীর মেয়ের সাথে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পারিবারিকভাবে প্রেম মেনে না নেয়ায় তারা পালিয়ে গিয়ে বিয়ে করেন। এ ঘটনায় আব্দুল করিমের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় মামলা করেন প্রেমিকার বাবা নওশাদ। পুলিশ মেয়েকে উদ্ধার করে বাবা নওশাদের জিম্মায় দেয়। আর আব্দুল করিমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

ওই মামলায় প্রায় তিন মাস জেলে থাকেন আব্দুল করিম। পরে জামিনে বের হলে নওশাদের মেয়ে আবারো তার বাড়িতে অবস্থান নেয়। বুধবার সকালে মেয়েকে জোর করে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন বাবা নওশাদ। পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজে তাদের পথ রোধ করেন আব্দুল করিম। এরপর নওশাদকে বেধড়ক মারধর করেন তিনি। এতে গুরুতর আহত হন নওশাদ। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।


আরো সংবাদ



premium cement