২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আন্দোলনের মাধ্যমেই সরকারকে বিদায় করা হবে : যুবদল সভাপতি

আন্দোলনের মাধ্যমেই সরকারকে বিদায় করা হবে : যুবদল সভাপতি। - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান বলেছেন, গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনে আগামী দিনেও রাজপথে থেকে বর্তমান সরকারকে ক্ষমতা থেকে বিদায় করা হবে। এ জন্য যুবদলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে জেলা যুবদল এ আলোচনা সভার আয়োজন করে।

যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশনায় যুবদল তৃণমৃল থেকে কেন্দ্রীয় পর্যায়ে নিরলস কাজ করে যাচ্ছে। সকল আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখছে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলকে আরো সুসংগঠিত ও চলমান সরকার বিরোধী আন্দোলনকে আরো বেগবান করতে হবে।

এ সময় তিনি যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুর ইসলাম নয়নসহ আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে জানান।

ঠাকুরগাঁও জেলা যুবদল সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নূরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও রংপুর বিভাগীয় যুবদলের টিম প্রধান রুহল আমিন আকিল, বগুড়া জেলা যুবদলের সভাপতি খাদেমুল ইসলাম খাদেম, কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি মো: আবু রায়হান, সৈয়দপুর সাংগঠনিক জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক তারিক আজিজ, ঠাকুরগাঁও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন প্রমুখ।

আলোচনা সভা শেষে যুবদল নেতারা স্থানীয় শীতার্তদের মাঝে শীতবন্ত্র বিতরণ করেন।


আরো সংবাদ



premium cement