০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ নিহত ৩


দিনাজপুরের বিরামপুর ও বীরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার সকালে বিরামপুর উপজেলার টাটকপুর নামক স্থানে ও বীরগঞ্জ উপজেলার বড় করিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ীর সিপাহিপাড়ার দম্পতি সোহেল রানা (৩৮) ও সেলিনা বেগম (২৮) এবং পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার প্রধানবাদ এলাকার হযরত আলী (৫২)।

বিরামপুর থানার এসআই বাবুল ইসলাম জানান, দিনাজপুর থেকে একটি মোটরসাইকেল যোগে সোহেল রানা ও সেলিমা বেগম ঘোড়াঘাটের দিকে যাচ্ছিলেন। এ সময় নওগাঁ জেলার সাপাহার থেকে বিআরটিসির একটি বাস বিরামপুরের দিকে আসছিল। পথে টাটকপুর নামক স্থানে মোটরসাইকেলের সাথে বিআরটিসির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ওই দম্পতি নিহত হয়। পরে তাদের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিআরটিসি বাসটি পুলিশের হেফাজতে রয়েছে।

এদিকে বীরগঞ্জ থানার এসআই আশরাফুল ইসলাম জানান, সকালে হযরত আলী দেবীগঞ্জের নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বীরগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। পথে বীরগঞ্জের বড় করিমপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই হযরত আলী নিহত হন। এ ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। হযরত আলীর লাশ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়।


আরো সংবাদ


premium cement