১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধায় নারী আইনজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার

মৃত শিক্ষানবিশ আইনজীবীর লুনা বেগম। - ছবি : সংগৃহীত

গাইবান্ধা শহরের শাপলা মিল এলাকায় লুনা বেগম (২৮) নামে এক শিক্ষানবিশ আইনজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে শহরের শাপলা মিল এলাকায় নিজের শয়নকক্ষে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

লুনা বেগম ওই এলাকার লিতু পরিবহনের স্বত্ত্বাধিকারী মিলন মিয়ার স্ত্রী। তাদের দুটি মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, লুনা বেগম সবার অজান্তে শয়নকক্ষের ভেতর থেকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন। দীর্ঘ সময় রুমের ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাওয়া না যাওয়ায় দরজা ভেঙে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, লুনা বেগম নামের এক নারীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আত্মহত্যা নাকি হত্যা বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল