২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের কাহারোল উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় একটি কুকুরও মারা গেছে।

মঙ্গলবার উপজেলার দশমাইল-পঞ্চগড় আঞ্চলিক মহাসড়কের পূর্ব মল্লিকপুর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলফামারীর সৈয়দপুর উপজেলার নয়াবাজার হাওলাদারপাড়ার মৃত সামছাদের ছেলে শাহীন মিয়া (৪০) এবং একই উপজেলার সাহেদপাড়ার মজনু মিয়ার ছেলে মো: শহীদ (৩৮)।

দশমাইল হাইওয়ে থানার ওসি রেজাউল হক বলেন, সৈয়দপুর থেকে একটি মোটরসাইকেলে দুইজন বীরগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন। পথে কাহারোল উপজেলার তেরমাইল পূর্ব মল্লিকপুর কলেজের সামনে একটি কুকুর দৌড়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় মোটরসাইকেলটি কুকুরটির ওপরে উঠে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুজনেই মৃত্যু হয়। মারা যায় কুকুরটিও।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে হাইওয়ে পুলিশ। এ ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি

সকল