১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে নবম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলবাড়ীতে নবম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে মোছা: শ্রাবনী আক্তার মনি (১৫) নামের নবম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের গড়পিংলাই গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শ্রাবনী আক্তার ওই গ্রামের মো: শরিফ মাহমুদের মেয়ে। সে জয়নগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শ্রাবনীর মা মোছা: বুলবুলি বেগম ভোর ৪টার দিকে পড়ার জন্য তার শয়নকক্ষে ডাকতে গেলে কোনো সাড়া শব্দ মেলে না। বাড়ির লোকজন দরজা ভেঙে দেখতে পায় শ্রাবনী ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলছে। এ সময় তারা লাশ নিচে নামিয়ে রাখেন। পরে থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ফুলবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শ্রাবনীর লাশ উদ্ধার করে সুরতহাল করা হয়। মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য লাশটি ময়নাতদন্তে জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল