২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আত্মীয়ের বাড়ি থেকে ফেরার সময় ছাগল চুরি, জনতার হাতে আটক

দিনাজপুর মানচিত্র। -

দিনাজপুরের ঘোড়াঘাটে বেড়াতে এসে বাড়ি ফেরার সময় আত্মীয়ের ছাগল চুরি করেছে তিন যুবক। এ সময় দুই ছাগলসহ তাদের আটক করেছে স্থানীয় জনতা। পরে খবর দেয়া হলে পুলিশ চোরাই ছাগল ও ইজিবাইকসহ তাদের থানায় নিয়ে যায়।

শনিবার ঘোড়াঘাট পৌর এলাকার নুরজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটক তিন যুবক হলেন, গাইবান্ধা সদর উপজেলার বলরামপুর-তুলশীঘাট গ্রামের মৃত সালেছ মিয়ার ছেলে নাজমুল হাসান (৩৫), গোলাম মোস্তফার ছেলে রাসেল মিয়া (৩২) এবং জগতারা ঘাট গ্রামের মৃত জব্বারের ছেলে আব্দুল হাই (১৯)।

ছাগল দুটির মালিক পৌর এলাকার শ্যামপুর গ্রামের আজম আলী বলেন, তারা হিলি মোড় থেকে ইজিবাইকে তুলে আমার ছাগল নিয়ে যাচ্ছিল। বিষয়টি দেখতে পেয়ে আমি মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেই। দু'তিনবার তাদেরকে থামানোর সঙ্কেত দিলে তারা ইজিবাইক থেকে ছাগল দুটি রাস্তায় ফেলে দেয় এবং পালানোর চেষ্টা করে। পরে ক্ষেতাবমোড়ে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে একই সময় অপর এক ব্যক্তির আরো একটি ছাগল খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাগলের মালিককে থানায় ডাকা হয়েছে। তারা এলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে। আটক যুবকরা আমাদের হেফাজতে আছে।


আরো সংবাদ



premium cement