১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধায় ধর্ষকের ১৪ বছর কারাদণ্ড

গাইবান্ধায় ধর্ষকের ১৪ বছর কারাদণ্ড - ফাইল ছবি

গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় মেহেদী হাসান (১৮) নামে এক যুবককে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। এ সময় তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার গাইবান্ধা নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২-এর বিচারক মোহাম্মদ আব্দুর রহমান এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি মেহেদী হাসান আদালতে উপস্থিত ছিলেন না।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মহিবুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের এক স্কুলছাত্রীকে মেহেদী হাসান স্কুলে যাতায়াতের সময় মেয়েটিকে প্রায়ই উত্যক্ত করতেন। ২০১৮ সালের ৪ এপ্রিল স্কুলছাত্রী পলাশবাড়ী উপজেলার খামার জামিরা গ্রামে আত্মীয়ের বাড়ি যান। ওই বাড়ি থেকে ১০ এপ্রিল বিকেলে পাশের রাস্তায় ঘুরতে গেলে ওৎ পেতে থাকা মেহেদী হাসান স্কুল ছাত্রীকে অপহরণ করেন। পরে তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করে।

এ ঘটনায় ১৬ এপ্রিল স্কুলছাত্রীর বাবা পলাশবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মহিবুল হক বলেন, আসামি সাক্ষ্য ও প্রমাণের ভিত্তিতে দোষী সাব্যস্ত হওয়ায় আদালত এ রায় দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল