২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মেয়েকে মাদরাসায় নেয়ার পথে দুর্ঘটনায় মা-বাবাসহ নিহত ৩

মেয়েকে মাদরাসায় নেয়ার পথে দুর্ঘটনায় মা-বাবাসহ নিহত ৩ -

ঠাকুরগাঁওয়ে মেয়েকে মাদরাসায় নিয়ে যাওয়ার সময় বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী, স্ত্রী ও তাদের মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

রোববার সকালে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী আঞ্চলিক সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের রোড কলেজ পাড়া এলাকার মাসুদ রানা (৫০), তার স্ত্রী রহিমা বেগম (৪৫) ও তাদের মেয়ে সিমি আক্তার (১৪)।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৯টার দিয়ে মাসুদ রানা ও তার স্ত্রী তাদের মেয়েকে মোটরসাইকেল যোগে মাদরাসায় পৌঁছে দিতে রওয়ানা হন। স্থানীয় পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে বালিয়াডাঙ্গী হতে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই রহিমা বেগমের মৃত্যু হয়। আহত অবস্থায় মাসুদ রানা ও সিমিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল