২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেয়েকে মাদরাসায় নেয়ার পথে দুর্ঘটনায় মা-বাবাসহ নিহত ৩

মেয়েকে মাদরাসায় নেয়ার পথে দুর্ঘটনায় মা-বাবাসহ নিহত ৩ -

ঠাকুরগাঁওয়ে মেয়েকে মাদরাসায় নিয়ে যাওয়ার সময় বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী, স্ত্রী ও তাদের মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

রোববার সকালে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী আঞ্চলিক সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের রোড কলেজ পাড়া এলাকার মাসুদ রানা (৫০), তার স্ত্রী রহিমা বেগম (৪৫) ও তাদের মেয়ে সিমি আক্তার (১৪)।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৯টার দিয়ে মাসুদ রানা ও তার স্ত্রী তাদের মেয়েকে মোটরসাইকেল যোগে মাদরাসায় পৌঁছে দিতে রওয়ানা হন। স্থানীয় পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে বালিয়াডাঙ্গী হতে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই রহিমা বেগমের মৃত্যু হয়। আহত অবস্থায় মাসুদ রানা ও সিমিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল