২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বিতরণ

সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বিতরণ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর শাখা।

রোববার সকালে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পৌরসভার ১৫টি ওয়ার্ডে দরিদ্র অসহায় ১১৫ জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সৈয়দপুর উপজেলা শাখার আমির ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী হাফেজ আব্দুল মুনতাকিম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলার কর্মপরিষদ সদস্য খায়রুল বাশার।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী শহর শাখার আমির শরফুদ্দিন খান, সেক্রেটারি ওয়াজেদ আলী প্রমুখ।

জামায়াতে ইসলামী উপজেলা আমির হাফেজ আব্দুল মুনতাকিম বলেন, দেশে বিরোধীদলের গণতান্ত্রিক মিছিল মিটিং করতে সরকার বাধা দিচ্ছে। দ্রব্যমূল্য লাগামহীন ঊর্দ্ধগতিতে মানুষ আজ দিশেহারা। রাজপথে প্রতিবাদ করতে গেলে বিরোধীদলের নেতাকর্মীদের পুলিশ গুলি করে হত্যা করছে। নেতাকর্মীদের বাড়িতে পুলিশি অভিযান চলছে। দেশের মানুষের কষ্টের টাকা সরকার লুটপাট করে বিদেশে পাচার করছে।

তিনি দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে আহ্বান জানান।

এছাড়া সমাজে অসহায় ও শীতার্তদের পাশে সকলকে সামর্থানুযায়ী দাঁড়ানোর আহ্বান জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল