২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় কারাগারে স্বামী

গোবিন্দগঞ্জে ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় কারাগারে স্বামী - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পপি খাতুন (৩১) নামের এক নির্বাহী ম্যাজিস্ট্রেট তার স্বামীর নামে মামলা করেছেন। এতে স্বামী মোহাইমেনুল ইসলামকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শনিবার দুপুরে তাকে আদালতে উপস্থিত করা হলে বিচারক নাজমুল হাসান এ নির্দেশ দেন। এর আগে শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা।

পপি খাতুন উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের মেয়ে। তিনি নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ের এপিঃ সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত আছেন। আর স্বামী মোহাইমেনুল ইসলাম একই গ্রামের মাকসুদুর রহমানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পপি খাতুন গত বৃহস্পতিবার পৌর শহরের বোয়ালিয়া গ্রামের ভগ্নিপতি সোহরাবের বাড়িতে আসেন। পরের দিন শুক্রবার দুপুরে মোহাইমেনুল সেখানে যান। এ সময় তিনি স্ত্রী পপির কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করলে স্বামী মোহাইমেনুল তাকে এলোপাথাড়ি মারধর করেন। এতে তিনি গুরুতর আহন হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় পপি খাতুন তার স্বামী মোহাইমেনুলের নামে মামলা করেন। পরে মোহাইমেনুলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

জানা যায়, নির্যাতিতা ম্যাজিস্ট্রেট পপি এর আগেও তার স্বামীর নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেছিলেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এরপর আদালতের মাধ্যমে তাকে জেল খানায় পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭

সকল