২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে ৫ দোকানে আগুন, ২০ লাখ টাকার ক্ষতি

সৈয়দপুরে ৫ দোকানে আগুন, ২০ লাখ টাকার ক্ষতি - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে ভয়াবহ আগুনে পাঁচটি দোকান পুড়ে গেছে। এতে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে পৌর শহরের শহীদ জহুরুল হক রোডে এ অগ্নিকাণ্ড ঘটে। সৈয়দপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়।

প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে স্থানীয়দের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে।

প্রত্যক্ষদর্শীদের জানায়, সৈয়দপুরে বাজারের উল্লেখিত রোডে ভোরে খাদ্যসামগ্রীর দোকান ভলু স্টোরে আগুনের উৎপত্তি হয়। পরে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নেয়। কিন্তু ততক্ষণে পাশের আরিফ স্টোর, ফয়সাল সেলুন, এজাজ ট্রেডার্স ও রাকিব স্টোর নামে পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। পাশে থাকা আরো পাঁচ থেকে ছয়টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম পত্রিকাকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতির শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে। তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত বলা যাবে। অগ্নিকাণ্ডে ক্ষয়-ক্ষতির পরিমাপ করার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement