২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

সৈয়দপুরে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় হাবিব (১৭) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ায় কাজী মোতাহার হোসেনের মেহগনি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

হাবিব ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেল থেকেই হাবিব বাড়ির বাইরে ছিল। অনেক রাতেও বাড়ি না ফেরায় মোবাইলে কল দিলে তা রিসিভ করছিল না। ওই রাতেই বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার ভোরে ফজরের নামাজ শেষে সিপাইগঞ্জ বাজার মসজিদ থেকে বাড়ি ফেরার পথে পাশেই মেহগনি বাগানে গাছের ডালে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান রফিকুল ইসলাম। কাছে যেয়ে দেখে লাশটি তার ছেলে হাবিবের। এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজনও ছুটে যায়।

এলাকাবাসী জানান, লাশটি গাছের ডালে হাবিবের পড়নের প্যান্টের বেল্ট দিয়েই বাঁধা ছিল। পুলিশ যাওয়ার আগেই বেল্ট ছিড়ে সকলের সামনেই লাশ মাটিতে পড়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরিবার থেকে বলা হয়, ‘গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো ছিল। সে আত্মহত্যা করেছে। আমরা লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়েছি। তার মোবাইল প্যান্টের পকেটে ভাইব্রেশন করা অবস্থায় পাওয়া গেছে।’

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের ধারনা সে আত্মহত্যা করেছে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement