৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সাফজয়ী ২ বাঘিনীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা

সাফজয়ী ২ বাঘিনীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা - ছবি : নয়া দিগন্ত

সাফজয়ী ঠাকুরগাঁও জেলায় কৃতি খেলোয়াড় সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (০১ অক্টেবর) সকাল ১১টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ
গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। বিশেষ অতিথি হিসোবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ঠাকুরগাঁও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ক্লাবের পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, সাফ জয়ী কৃতী খেলোয়াড় সোহাগী কিসকু, স্বপ্না রানী প্রমুখ।

অনুষ্ঠানে ওই ২ খেলোয়াড়কে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঠাকুরগাঁও জেলা শিল্পকলা অ্যাকাডেমির ক্যালচারাল অফিসার জাকির হোসেন ইমন।

এ সময় ঠাকুরগাঁও জেলা প্রশাসন, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় খেলোয়াড়দেরকে।

এর আগে পৌর শহরের রোড বালিয়াডাঙ্গী মোড় থেকে তাদের অভ্যর্থনা জানিয়ে গাড়িতে চড়িয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।


আরো সংবাদ


premium cement